রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৯২২

জোর নয়, অনায়াসে নগ্ন দৃশ্য করেন তারা!

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৮  

চরিত্রের প্রয়োজনে বলিউড-টালিউডের কিছু নায়িকারা নগ্ন দৃশ্যে অভিনয় করতে কখনই সংকোচবোধ করেন না। তাদের মতে, চরিত্রকে সতেজ করতে এই ধরণের অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করাটা প্রয়োজন। তাছাড়া সাহসী দৃশ্যে অনায়াসে অভিনয় করেন তারা। কোন জোর বা অনিচ্ছাকৃত এসব দৃশ্য তাদের দিয়ে কখনো করা হয়েছে বলেও অভিযোগ নেই।

আজ ডেইলি বাংলাদেশের পাঠকদের জন্য রয়েছে তাদেরই আলোকপাত, যারা অভিনয়কে ফুটিয়ে তুলতে গিয়ে সম্পূর্ণ নগ্ন হয়েছেন।

চলুন দেখা যাক, এরা কারা

স্বস্তিকা মুখোপাধ্যায়:

‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’ ছবিতে প্রায় নগ্ন হয়ে অভিনয় করেছিলেন স্বস্তিকা। তাছাড়া আরো অনেক ছবিতে আবেদনময়ী রূপে দেখা গেছে তাকে। এর মধ্যে মৈনাক ভৌমিকের ‘টেক ওয়ান’ ছবিতে একটি দৃশ্যে নগ্ন হয়ে অভিনয় করেছিলেন স্বস্তিকা। আর তা নিয়েও ওই সময় শুরু হয়েছিল জোর গুঞ্জন। এই দৃশ্যে স্বস্তিকার দেহের সামনের অংশ পুরোপুরি নগ্ন ছিল।

প্রথম কোন বাণিজ্যিক বাংলা ছবি যেখানে অভিনেত্রীর শরীরের সামনের ভাগ পুরোপুরি নগ্ন অবস্থায় দেখানো হয়েছিল। এর পরে ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’ ছবিতে নগ্ন হয়েছিলেন তিনি।

প্রিয়ঙ্কা বোস:

বাংলা, সাঁওতালি ও ইংরেজি ভাষায় নির্মিত ‘গাঙ্গোর’। এই ছবির পরিচালক ছিলেন ইতালীয় স্পিনেলি। এক সাঁওতালি মহিলা তার শিশুকে যখন স্তন্যপান করাচ্ছে, তখন তার ছবি তোলে এক চিত্র সাংবাদিক। সেই ছবিকে ঘিরে আবর্তিত হয় ফিল্মের কাহিনি। সেই স্তন্যদানের দৃশ্যে সাঁওতালি মা-এর ভূমিকায় অভিনয় করেন প্রিয়ঙ্কা বোস। এই দৃশ্যের প্রয়োজনে ক্যামেরার সামনে স্তন উন্মোচন করেছিলেন তিনি।

পাওলি দাম:

‘মনের মানুষ’ খ্যাত কলকাতার বাঙালি নায়িকা পাওলি দাম। বাংলা সিনেমার ইতিহাসে বাঙালি নায়িকা হয়ে প্রথমবার সম্পূর্ণ নগ্ন হয়ে তিনি ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। শ্রীলঙ্কার পরিচালক বিমুক্তি জয়াসুন্দরের দ্বিভাষিক ছবি ‘মাশরুম’-এ (ইংরেজি) পুরোপুরি খোলামেলা হয়ে দীর্ঘ চার মিনিটে একটি শয্যা-দৃশ্যে অভিনয় করেছেন এই অভিনেত্রী। বিছানায় নগ্ন এই দৃশ্যের শুটিংয়ের সময় নায়িকা পাওলি আপত্তি করেননি, বরং তিনি এই নগ্নতার পক্ষে যুক্তি দেখিয়েছেন। ছবিটির বাংলা নাম ‘ছত্রাক’।

‘মাশরুম’ ছবিতে পাওলির নিরাবরণ হয়ে অভিনয় করা নিয়ে সমালোচনার ঝড় উঠেছে কলকাতার টালিগঞ্জের ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ছবিতে সহ-অভিনেতা অনুব্রত-এর সঙ্গে প্রায় চার মিনিট তাকে ওরাল সেক্সে অংশ নিতে দেখা গেছে।

অভিনেত্রী ঋ:

সাহসী নায়িকা ঋ (ঋতুপর্ণা সেন)। ‘গান্ডু’ সিনেমা যারা দেখেছেন, ঋ-কে তাদের বেশ ভালো করে চেনার কথা। ওই ছবির দৃশ্যে তার সাহসী অভিনয় ভেঙে ফেলেছে বাংলা সিনেমার সব রেকর্ড। টালিউডে এর আগে এমন দৃশ্য আর মুক্তি পায়নি। প্রাপ্তবয়স্কদের এ ছবি সেন্সর ছাড়পত্র না পেয়ে শেষপর্যন্ত মুক্তি পেয়েছে ইন্টারনেটে।

কিউ পরিচালিত ‘গান্ডু’ ছবিতে তার সহ-অভিনেতা অনুব্রতর সঙ্গে একটি শয্যাদৃশ্যে সম্পূর্ণ নগ্ন হয়েছিলেন অভিনেত্রী ঋ। তার গোপনতম অঙ্গও ধরা পড়েছিল ক্যামেরায়। এর পরে ‘কসমিক সেক্স’ নামের আরো একটি ফিল্মেও নগ্ন হয়ে অভিনয় করেছিলেন ঋ।

রাধিকা আপ্তে:

রাধিকা আপ্তে। অজয় দেবগন প্রযোজিত ছবি ‘প্রাচড’-এ অভিনয় করেছেন তিনি। সেই ছবিতে কিছু অন্তরঙ্গ দৃশ্যে নায়িকা অভিনয় করেছেন। আর সেই ছবিই ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছে। গত বছরও তার একটি নগ্ন ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছিল।

‘প্রাচড’ ছবির একটি অন্তরঙ্গ দৃশ্যে রাধিকার সঙ্গে রয়েছেন আদিল হোসেন। সেখানে আদিল হোসেনের সঙ্গে রাধিকা লিপলক করছেন। অন্য আর একটি ছবিতে দেখা যাচ্ছে, রাধিকার শরীরের উপরের অংশ অনাবৃত। আর তার সঙ্গে আছেন তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়। প্রশ্ন উঠতে শুরু করেছে, গত বছরের মতোই একই ভাবে রাধিকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি কী ভাবে ফাঁস হয়ে গেল?

শুভ্রা বসু:

আর্ট কলেজে ন্যুড মডেল হিসেবে এক সময়ে কাজ করেছিলেন অমলিনা। বয়সকালে অর্থাভাবে নিজের পুত্রবধূ বুলিকেও একই পেশার দিকে ঠেলে দেন তিনি। এই ঘটনা নিয়েই গড়ে উঠেছে প্রণবকুমার দাশ পরিচালিত ‘পরস্পর’ ছবিটি। এতে বুলির চরিত্রে অভিনয় করেছিলেন শুভ্রা বসু। ফিল্মের প্রয়োজনে একটি দৃশ্যে সম্পূর্ণ নগ্ন হয়েছিলেন তিনি।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর