মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৩১৩

জেনেনিন নারীদের ১২ রকমের ইশারা!

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৮  

নারীর মনের রহস্য উদ্ধার করতে পারেননি আচ্ছা আচ্ছা মুনিঋষি। তারা কী চায়, পুরুষের জানা কম্য নয়। ফলে নারীর মনে যৌনতা নিয়ে কী কী ধারণা, ইচ্ছে, অনিচ্ছে জেগে ওঠে সেও জানা এক প্রকার দুষ্কর। তাই মুশকিল আসানে কয়েকটি টিপস্ জেনে রাখা দরকার।

১. নারীর মনে যৌনতা জাগলে সে বার বার তার পছন্দের পুরুষকে ছোঁয়ার চেষ্টা করে।
২. প্রাণের পুরুষের ঠোঁটে আইসক্রিম, কফি বা অন্য কোনও খাবার লেগে থাকলে পরিষ্কার করে দেয়।

৩. খুব অন্তরঙ্গ হয়ে গায়ে ঘেঁষে বসার চেষ্টা করে। ৪. বাইকের পিছনে বসে প্রাণের পুরুষকে জাপটে ধরে। ৫. খুব উত্তেজক কোনও পোশাক পরে হাজির হয় পছন্দের পুরুষের সামনে।

৬. কথা বলতে বলতে পুরুষের চুলে আঙুল দিয়ে বিলি কেটে দেয়। ৭. যৌনতা নিয়ে সরাসরি কিছু প্রকাশ না করতে পারলেও, সেই সংক্রান্ত আলোচনা করে পছন্দের পুরুষের সঙ্গে।

৮. এতটা খোলাখুলি না হলেও, দু’রকম মানে হয় এমন কথা বলে। ৯. বার বার গালে, হাতে বা কপালে চুমু খায়। ১০. রোম্যান্টিক আলোচনায় মেতে উঠে। আলোচনার বিষয়বস্তু নরম থেকে গরম হয়ে উঠতে পারে।

১১. পছন্দের পুরুষের সঙ্গে একান্তে রাত কাটাতে চায়। ১২. পুরুষের পোশাক ও চেহারা নিয়ে বারংবার প্রশংসা করে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন