রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
১০৬

ছেলেধরা গুজব ঠেকাতে নওগাঁয় ছাত্রলীগের লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৯ জুলাই ২০১৯  

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা গুজব ছড়িয়ে গণপিটুনিতে হত্যার মাধ্যমে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির অপচেষ্টা চলছে। গুজব ছড়িয়ে গণপিটুনি দিয়ে হত্যার ঘটনাও ঘটেছে। ছেলেধরা গুজব ও গণপিটুনিতে হত্যার প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট বিতরন করেছে নওগাঁ জেলা ছাত্রলীগ।

আজ সোমবার দুপুর ১২টায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে লিফলেট বিতরনের উদ্বোধন করেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন। এর পর জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী ও সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউলের নেতৃত্বে শহরের বিভন্ন স্থানে পথচারী, অভিভাবক, দোকানী ও শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরন করা হয়।

এবিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে বলে গুজব ছড়ানো হচ্ছে। ফলে দেশের শান্তি ও অগ্রযাত্রা ব্যাহত হচ্ছে। যা নিঃসন্দেহে একটি ষড়যন্ত্র। সকলকে সচেতন করার জন্য লিফলেট বিতরন করেছি। গুজব ছড়িয়ে সরকারের উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত করার ষড়যন্ত্র সম্পর্কে সবাইকে অবহিত করছি।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় এসব সমস্যা থেকে উওরণ সম্ভব। তাই সকলের সহযোগিতাই পারে ছেলে ধরা গুজব ঠেকাতে। তিনি আরও বলেন, সাম্প্রতিক সময়ে সারা দেশে একটি কুচক্রী মহল পদ্মাসেতু তৈরীতে মাথা লাগবে কিংবা ছেলেধরার গুজব ছড়ায়।

এমন গুজবে কান না দিয়ে সবাইকে সচেতন হতে হবে। যদি কাউকে সন্দেহ হয় তবে অব্যশই থানা পুলিশকে অবহিত করে গুজব প্রতিরোধে সবাই সচেতন করার জন্য আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি। এসময় জেলা ছাত্রলীগ,পৌর ছাত্রলীগ ও সদর উপজেলা ছাত্রলীগের বিভন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর