ব্রেকিং:
মুজিববর্ষে বেকারদের জন্য আসছে বঙ্গবন্ধু যুব ঋণ প্রকল্প নদী ভাঙ্গনের কবলে আত্রাইয়ের আটগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মহাদেবপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক যুবকের মৃত্যু রাণীনগরে ইয়াবাসহ আটক ৫, মোটরসাইকেল উদ্ধার নো মাক্স নো সেল : খাদ্যমন্ত্রী নিয়ামতপুরে স্বামীর উপুর্যপরি কেঁচির আঘাতে স্ত্রী খুন পোরশায় এনজিও প্রতিনিধির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা নওগাঁয় সাঁওতাল বিদ্রোহ দিবস দিবস পালিত নওগাঁর শিক্ষানবিশ আইনজীবীদের মানববন্ধন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন নওগাঁর গামছা বিক্রেতা মান্দায় পাট চাষিদের মাঝে সার বিতরণ পোরশায় ১৬ জনের করোনা পজেটিভ নওগাঁ জেলায় ৪ লাখ ২০ হাজার মেট্রিকটন আম উৎপাদনের লক্ষ্যমাত্রা নওগাঁয় নতুন ৩৪ জন করোনা সংক্রমণ নওগাঁয় মৃত্যুর ৬ দিন পর রিপোর্ট এলো করোনা পজিটিভ মান্দায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক বিতরণ আত্রাইয়ে স্বাস্থ্যকর্মী ও স্বাস্থ্য পরিদর্শক করোনায় আক্রান্ত নওগাঁর বদলগাছীতে মাদক কারখানার সন্ধান, আটক ১

বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০   আষাঢ় ১৭ ১৪২৭   ১১ জ্বিলকদ ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
মুজিববর্ষে বেকারদের জন্য আসছে বঙ্গবন্ধু যুব ঋণ প্রকল্প নদী ভাঙ্গনের কবলে আত্রাইয়ের আটগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় মহাদেবপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক যুবকের মৃত্যু রাণীনগরে ইয়াবাসহ আটক ৫, মোটরসাইকেল উদ্ধার নো মাক্স নো সেল : খাদ্যমন্ত্রী নিয়ামতপুরে স্বামীর উপুর্যপরি কেঁচির আঘাতে স্ত্রী খুন পোরশায় এনজিও প্রতিনিধির ভ্রাম্যমাণ আদালতে জরিমানা নওগাঁয় সাঁওতাল বিদ্রোহ দিবস দিবস পালিত নওগাঁর শিক্ষানবিশ আইনজীবীদের মানববন্ধন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন নওগাঁর গামছা বিক্রেতা মান্দায় পাট চাষিদের মাঝে সার বিতরণ পোরশায় ১৬ জনের করোনা পজেটিভ নওগাঁ জেলায় ৪ লাখ ২০ হাজার মেট্রিকটন আম উৎপাদনের লক্ষ্যমাত্রা নওগাঁয় নতুন ৩৪ জন করোনা সংক্রমণ নওগাঁয় মৃত্যুর ৬ দিন পর রিপোর্ট এলো করোনা পজিটিভ মান্দায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তির চেক বিতরণ আত্রাইয়ে স্বাস্থ্যকর্মী ও স্বাস্থ্য পরিদর্শক করোনায় আক্রান্ত নওগাঁর বদলগাছীতে মাদক কারখানার সন্ধান, আটক ১ সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)
২৪১

ছেলেধরা গুজব ঠেকাতে নওগাঁয় ছাত্রলীগের লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৯ জুলাই ২০১৯  

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা গুজব ছড়িয়ে গণপিটুনিতে হত্যার মাধ্যমে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির অপচেষ্টা চলছে। গুজব ছড়িয়ে গণপিটুনি দিয়ে হত্যার ঘটনাও ঘটেছে। ছেলেধরা গুজব ও গণপিটুনিতে হত্যার প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট বিতরন করেছে নওগাঁ জেলা ছাত্রলীগ।

আজ সোমবার দুপুর ১২টায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে লিফলেট বিতরনের উদ্বোধন করেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন। এর পর জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী ও সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউলের নেতৃত্বে শহরের বিভন্ন স্থানে পথচারী, অভিভাবক, দোকানী ও শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরন করা হয়।

এবিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে বলে গুজব ছড়ানো হচ্ছে। ফলে দেশের শান্তি ও অগ্রযাত্রা ব্যাহত হচ্ছে। যা নিঃসন্দেহে একটি ষড়যন্ত্র। সকলকে সচেতন করার জন্য লিফলেট বিতরন করেছি। গুজব ছড়িয়ে সরকারের উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত করার ষড়যন্ত্র সম্পর্কে সবাইকে অবহিত করছি।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় এসব সমস্যা থেকে উওরণ সম্ভব। তাই সকলের সহযোগিতাই পারে ছেলে ধরা গুজব ঠেকাতে। তিনি আরও বলেন, সাম্প্রতিক সময়ে সারা দেশে একটি কুচক্রী মহল পদ্মাসেতু তৈরীতে মাথা লাগবে কিংবা ছেলেধরার গুজব ছড়ায়।

এমন গুজবে কান না দিয়ে সবাইকে সচেতন হতে হবে। যদি কাউকে সন্দেহ হয় তবে অব্যশই থানা পুলিশকে অবহিত করে গুজব প্রতিরোধে সবাই সচেতন করার জন্য আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি। এসময় জেলা ছাত্রলীগ,পৌর ছাত্রলীগ ও সদর উপজেলা ছাত্রলীগের বিভন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর