শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৭৬

চিতাবাঘের সঙ্গে সেলফি তুলে বিপাকে অভিনেত্রী

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৭ জুলাই ২০১৯  

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন ভালোবাসেন বেড়াতে। তাই সময় সুযোগ পেলেই ঢুঁ মারেন বিভিন্ন দেশের দর্শনীয় স্থানে। এবার তিনি ছুটি উপভোগ করতে গিয়েছেন আফ্রিকার দেশ জাম্বিয়ায়। সেখানে গিয়ে যে বিপাকে পড়বেন  তা আঁচ করতে পারেননি এ অভিনেত্রী।

এনডিটিভি জানায়, কিছুদিন আগেই মালদ্বীপ থেকে ঘুরে এসেছেন এই বলিউড সুন্দরী। এবার তিনি তার কিছু ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গিয়েছেন জাম্বিয়ায়। তার সেই ছুটি কাটানোর বেশ কয়েকটি ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেছেন কৃতি।

এর মধ্যে গলায় বকলস বাঁধা চিতাবাঘের সঙ্গে তোলা কয়েকটি ছবির জন্য ইনস্টাগ্রামে নেটিজেনদের রোষের মুখে পড়েছেন তিনি। ইনস্টাগ্রামে পোস্ট করা ওইসব ছবির ক্যাপশনে কৃতি লেখেন, 'চিলিং লাইক এ ভিলেন।' চিতার সঙ্গে ছবি তুলে কৃতি মজা পেলেও অনেকেই এই বিষয়টিকে অমানবিক বলে চিহ্নিত করছেন।

বন্য পশুকে মাদক খাইয়ে পোষা কুকুরের মতো এভাবে ট্রিট করা অত্যন্ত অনুচিত বলে দাবি করেছেন অনেকেই। পর্যটক টানতে যারা এই কাজ করে, কৃতির মতো সেলেব্রিটিদের তাদের এভাবে প্রোমোট করা উচিত নয় বলে মত প্রকাশ করেছেন অনেকে। 

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর