মঙ্গলবার   ২৬ মে ২০২০   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭   ০৩ শাওয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
৩২১

চলচ্চিত্রে উর্মিলা শ্রাবন্তী কর

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

লাক্স তারকা উর্মিলা শ্রাবন্তী কর। নাটক এবং বিজ্ঞাপনে কাজ করতে দেখা গেলেও চলচ্চিত্রে অভিনয় করতে দেখা যায়নি তাকে। তবে ক্যারিয়ারের শুরুতে একটি ছবিতে অভিনয় শুরু করার কথা থাকলেও নানা কারণে সেটি আর হয়নি। 

প্রায় এক যুগের ক্যারিয়ারে তাই প্রথমবার চলচ্চিত্রের শুটিং করছেন এ তারকা। ছবির নাম ‘ফ্রম বাংলাদেশ’। মিশু মিলনের গল্পে ছবিটি চিত্রনাট্য ও পরিচালনা করছেন শাহনেওয়াজ কাকলী।

ছবিটির শুটিং প্রায় শেষ পর্যায়ে বলে সমকাল অনলাইনকে জানালেন উর্মিলা। মানিকগঞ্জের বিভিন্ন জায়গা ছবিটির শুটিং হয়েছে। এখন একই জেলার বেতিলা সতু বাবুর জমিদার বাড়িতে চলছে শুটিং। 

মুক্তিযুদ্ধের পটভূমি নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। উর্মিলা ছাড়াও ছবিটিতে রয়েছে  একঝাঁক তারকার উপস্থিতি। তবে ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছেন ফেরদৌসী মজুমদার। উর্মিলা শ্রাবন্তী করছেন ফেরদৌসী মজুমদারের ছেলের বউ কলকাতার অভিনেতা গাজী আবদুন নূরের স্ত্রীর চরিত্রে।  আরও অভিনেয় করছেন  আশীষ খন্দকার, তমা মির্জা, মৌসুমী নাগ, হিল্লোলসহ অনেকেই। 

ছবিটিতে অভিনয় প্রসঙ্গে উর্মিলা শ্রাবন্তী কর সমকাল অনলাইনকে বলেন, ‘ক্যারিয়ারের শুরু থেকেই চলচ্চিত্র করার প্রস্তাব আসছে। নানা কারণে সেটা করা হয়ে উঠেনি। তবে কাকলী আপার এই ছবিটার গল্প অসাধারণ। হাতে শিডিউলও ছিলো। তাই ছবিটি করছি। এটি হবে আমার ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্র। গল্প নির্ভর এ ছবিটিতে আমরা সবাই পরিশ্রম করে অভিনয় করেছি। এতে অভিনয় করে নিজেও বেশ তৃপ্ত।’

নওগাঁ দর্পন