সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৩২

চট্টগ্রামে আটক ১২ জামায়াত নেতার বিরুদ্ধে মামলা, কারাগারে প্রেরণ

ডেস্ক নিউজ

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৯  

হস্পতিবার চট্টগ্রামের সুবর্ণা আবাসিক এলাকায় একটি বাসায় গোপন বৈঠক চলাকালে পুলিশের হাতে মহানগর জামায়াতের আমির মুহাম্মদ শাহজাহানসহ ১২ জন আটক হন। এ ঘটনায় তাদেরকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

এর আগে তাদের বিরুদ্ধে বিশেষ আইন ও অস্ত্র উদ্ধারের ঘটনায় দুটি মামলা করে পুলিশ। পরে শুক্রবার চট্টগ্রাম মহানগর হাকিম মো. শফি উদ্দিনের আদালতে তোলা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলেন-জামায়াতের আমির মুহাম্মদ শাহজাহান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ উল্যাহ, সদস্য মাহমুদুল আলম, ওসমান আলী, কর্মী আহমদ খালেক প্রকাশ খালেদ আনোয়ার, তৌহিদুল আনোয়ার সোহেল, সদস্য আমির হোসেন, সদস্য ফারুক আজম, সিদ্দিকুর রহমান, নাসির উদ্দীন ও জাকের হোসেন।

পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভুঁইয়া বলেন, বৃহস্পতিবার রাতে সুবর্ণা আবাসিক এলাকায় একটি ফ্ল্যাট থেকে মহানগর জামায়াতের আমির মুহাম্মদ শাহজাহানসহ ১২ জনকে আটক করে পাঁচলাইশ থানা পুলিশ। তাদের কাছ থেকে সাতটি ককটেল, একটি রাম দা, একটি কিরিচ, একটি চাপাতি, ১৮টি চকলেট বোমা, চারটি লোহার রড ও গোপন নথিপত্র উদ্ধার করা হয়।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর