শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও পুরুস্কার বিতরণী মান্দায় ৩টি কলেজের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী সবাই ফেল! নিয়ামতপুরে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন আত্রাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা মান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ১ রাণীনগরে ছাত্রলীগের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপণ রেলপথের দাবিতে হাঁপানিয়ায় মানববন্ধন নওগাঁয় মৎস্য সপ্তাহের উদ্বোধন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত মান্দায় বন্যা নিয়ন্ত্রন বাঁধ ভেঙে ৩১ গ্রাম প্লাবিত জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাণীনগরে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠিত
৫৭

গায়ে হলুদ অনুষ্ঠানে নুসরাতের চোখে জল

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৬ জুন ২০১৯  

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান বিয়ের উদ্দেশ্যে আজ রোববার (১৬ জুন) তুরস্কের উদ্দেশ্যে উড়াল দিবেন। তার আগে নিজের বাড়িতে হয়ে গেলো তার গায়ে হলুদের অনুষ্ঠান। আর এখানে নাকি হলুদ মঞ্চে বসেই বাবাকে জড়িয়ে কাঁদলেন এই অভিনেত্রী!

হ্যাঁ, বাঙালি রীতি অনুসারে বিয়ের পর স্বামীর বাড়িতেই বেশির ভাগ সময় কাটবে অভিনেত্রী নুসরাতেরও। মেয়েকে বিদায় জানাতে হবে বাবা-মায়ের, তাই সবার মনে বেদনার সুর। এদিকে বাবা-মায়ের মুখের দিকে তাকিয়ে আপন ঘর ছেড়ে যাওয়ার বিষণ্নতা নুসরাতের চোখে মুখেও। হলুদ মঞ্চে নাকি বাবাকে জড়িয়ে কেঁদেছেনও নুসরাত!

এদিকে, বাবাকে উদ্দেশ্য করে একটি টুইট করেন সদ্য লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী চিত্রনায়িকা নুসরাত। সেখানে তিনি লিখেন, বাবা তুমি আমায় মনুষত্ব শিখিয়েছো৷ মানুষের মতো মানুষ করে তুলেছো৷ সবসময় তোমার শেখানো নীতি ও আদর্শ মেনেই চলব৷ সব মেয়েই যেন এমন বাবা পায়৷

আগামী ১৬ জুনেই হবু বরকে নিয়ে তুরস্কের উদ্দেশ্য পাড়ি জমাবেন নুসরাত। ১৭ তারিখ থেকে শুরু হবে মেহেন্দি, সংগীত ও গায়ে হলুদ অনুষ্ঠান এবং আগামী ১৯জুন চার হাত এক হবে তাদের।

লোকসভা নির্বাচনে বিজেপির চমকপ্রদ উত্থানের মধ্যেও এবারে পশ্চিমবঙ্গ থেকে তৃণমূলের হয়ে প্রায় তিন-সাড়ে তিন লাখ ভোটের বিপুল ব্যবধানে জিতে সাড়া ফেলে দিয়েছেন এই অভিনেত্রী।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর