রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
২৭৫

কী পরলে ভাল লাগবে আপনাকে, তা এবার বলে দেবে আপনার আয়নাই

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০১৯  

বিশেষ কোনো পার্টিতে যাচ্ছেন, কিন্তু কিছুতেই বুঝে উঠতে পারছেন না যে কি পরবেন। ওয়ারড্রোব ভরা জামাকাপড়, অথচ মনস্থির করতে পারছেন না কোনটি উপযুক্ত হবে আপনার পক্ষে। পোশাক-আশাক নিয়ে এই ধরনের সিদ্ধান্তহীনতায় ভোগার সমস্যা থেকে মুক্তি দিতে এবার নতুন চমক এলজির।

কী পরলে ভাল লাগবে আপনাকে, তা এবার বলে দেবে আপনার আয়নাই। সম্প্রতি এরকমই একটি ঘোষণা করেছে সংস্থা।

এলজি জানিয়েছে, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বা কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন একটি আয়না তারা বাজারে নিয়ে আসতে চলেছে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বা কৃত্রিম বুদ্ধিমত্তা থাকায় এই আয়নাটি পরিস্থিতি বুঝে আপনার উচ্চতা এবং শরীরের বিভিন্ন অংশের গঠন অনুযায়ী কোন পোশাকটি আপনার সঙ্গে মানানসই তা জানাতে সাহায্য করবে। এলজির এই আয়নায় লাগানো স্ক্যানার আপনার শরীরের বিভিন্ন অংশ স্ক্যান করতে সক্ষম। তারপরেই আপনার জন্য আসতে থাকবে সাজেশান।

এ ছাড়াও এলজির সঙ্গে চুক্তিবদ্ধ বিভিন্ন অনলাইন শপিং অ্যাপ বা স্টোর থেকেও পোশাক পছন্দ করার পরামর্শ আসবে আপনার কাছে। ফলে শেষ হতে পারে একাধিক দোকানে ঘুরে বেরাবার দিন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর