মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৫৯

কারখানার ভূত হতে সাবধান!

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৯  

ভূত হইতে সাবধান নাটকের মাধ্যমে যাত্রা শুরু করছে কারখানা এন্টারটেইনমেন্ট। এখন থেকে চ্যানেলটিতে নিয়মিত নাটক, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওসহ বিনোদনমূলক নানা অনুষ্ঠান প্রচার হবে বলে জানান এর কর্ণধার শরাফ আহমেদ জীবন। তিনি বলেন, ‘খুব তাড়াতাড়ি আমরা নতুন প্রোডাকশনে হাত দেব। এরইমধ্যে আমাদের পরিকল্পনা চুড়ান্ত হয়েছে। ঈদের পরপরই কাজে নেমে পড়ব।

ভূত হইতে সাবধান নাটক প্রকাশের আগেই গত  ৮ আগস্ট কারখানা প্রোডাকশনের অফিসে শরাফ আহমেদ জীবনের মেয়ে ধ্রুপদি গীতিকা এবং ছেলে ঋদ্ধ আয়ুষ্মান কেক কেটে উদ্বোধন করে চ্যানেলটি। এ সময় উপস্থিত ছিলেন কারখানা প্রোডাকশনসের স্বতাধিকারী ও নির্মাতা শরাফ আহমেদ জীবন, অভিনেতা ইয়াশ রোহান, নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধুসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

কারখানা এন্টারটেইনমেন্টের প্রথম কনটেন্ট হিসেবে নির্মিত হয়েছে ‘ভূত হইতে সাবধান’ নাটকটি। এতে অভিনয় করেছেন, মিশু সাব্বির, তমা মির্জা, ইয়াশ রোহান, সাফা কবীর, হুমায়ূন সাধু, কচি খন্দকারসহ অনেকে।

নাটকটি ঈদের তৃতীয় দিন নাগরিক টিভিতে রাত ১০ টায় প্রচারিত হবে। তারপর আইফ্লিক্স ও কারখানা এন্টারটেইনমেন্টএ দেখা যাবে।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর