সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
৪৪১

কাজের খোঁজে এসে দেহব্যবসার জড়িয়ে পড়েন অভিনেত্রী!

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৯  

সাফল্যের জন্য সংগ্রাম সবাই করেন। কিন্তু কোনো কোনো সংগ্রাম তুলনামূলকভাবে অনেকের কাছেই কঠিন। আর যারা এই কঠিন পথ পেরিয়ে সাফল্যকে ছুঁতে পারেন, তাদের কৃতিত্বও কিন্তু সাধারণের থেকে বেশি। অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের জীবনেও সাফল্য সহজে আসেনি।

তিনি জানান, কাজের জন্য ‌যখন তিনি প্রথম কলকাতায় আসেন তখন তার পকেটে ৪০ টাকাও থাকত কি না সন্দেহ। অনেক দিন গেছে, ১০ টাকার পানির বোতলও কিনতে পারতেন না। ফেরার শাটল ভাড়া ছিল ৮ টাকা, সেটা বাঁচিয়ে রাখতে হতো তার। তিনি যে একা আসত তা তো নয়, তার মতো অনেকেই আসতো। ‘আর মাত্র বিশ মিনিট’ তেমনই একটি মেয়ের গল্প।

ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে শহরতলি থেকে আসা এক মেয়ে যে কাজের খোঁজে কলকাতায় এসে ক্রমশই জড়িয়ে পড়ে দেহব্যবসার চক্রে। একদিকে তার মধ্যে কাজ করে অপরাধপ্রবণতা, অন্যদিকে চরম আর্থিক কষ্ট থেকে নিজেকে বের করে আনার অদম্য তাগিদ।

সুদীপ্তা জানান, বহু মেয়েই এক্ষেত্রে ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলে। তাদের জন্য একটাই বার্তা, ধৈর্য রাখতে হবে, আরো বেশি পরিশ্রম করো। কারণ মাথা উঁচু করে বাঁচার চেয়ে বেশি গৌরবের আর কিছু নেই। তাতে যদি কিছু টাকা কম উপার্জন হয়, তবে তাই হোক।

এই ছবিতে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ছাড়াও রয়েছেন পরিচালক-অভিনেতা নিজে। আরো অভিনয় করেছেন পায়েল চক্রবর্তী, শুভময় চট্টোপাধ্যায়, রাজা দত্ত, গার্গী রায় চৌধুরী।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর