শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৪১

কক্সবাজারে ৫০ লক্ষ টাকার ইয়াবাসহ রোহিঙ্গা আটক

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯  

কক্সবাজারের উখিয়া উপজেলায় ৯ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ আবদুর রাজ্জাক (২০) নামের এক রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) থাইংখালী বাজারে পাশে হাকিম পাড়া এলাকার অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক রাজ্জাক কুতুপালং রোহিঙ্গা শিবিরের ১নম্বর ক্যাম্পের আই-২ এ৪ ব্লকের মীর কাশিমের ছেলে।

র‍্যাব ১৫ সহকারী পরিচালক (মিডিয়া) শাহ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বেচার জন্য মাদক কারবারিরা অবস্থান করছে এমন খবর পেয়ে র‍্যাবের চৌকস অভিযানিক দল অভিযান পরিচালনা করে।

এ সময় রাজ্জাকের হাতে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশি করে বিক্রির জন্য মজুদ ৯ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ রাজ্জাককে আটক করা হয়। জব্দকৃত ইয়াবার বাজারমূল্য ৪৯ লাখ ৬৫ হাজার প্রায় অর্ধকোটি টাকা।

আটক রাজ্জাককে ইয়াবাসহ উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান সহকারী পরিচালক শাহ আলম।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর