শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৪৩

এক চুইংগামের জন্য স্ত্রীকে তিন তালাক

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৯  

স্ত্রীকে চুইংগাম দিতে গিয়েছিলেন স্বামী। কিন্তু নিতে চাননি স্ত্রী। আর এতেই ক্ষিপ্ত হয়ে আদালত চত্বরেই স্ত্রীকে তিন তালাক দিয়ে দিলেন স্বামী। এ ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের লখনউয়ে। দেশটির একটি দৈনিক বলছে, উত্তরপ্রেদেশের অমরাই গ্রামের বাসিন্দা সিম্মি আদালতে স্বামীর বিরুদ্ধে যৌতুক দাবির মামলা করেছেন। স্বামী রশিদের বিরুদ্ধে সেই মামলার শুনানির জন্য আদালতে এসেছিলেন তিনি।

স্বামীর বিরুদ্ধে যৌতুক দাবির পাশাপাশি শারীরিক নির্যাতনের অভিযোগ করেছিলেন সিম্মি নামের ওই নারী। মামলার শুনানির সময় স্ত্রীকে একটি চুইংগাম দিতে যান স্বামী রশিদ। কিন্তু সেই চুইংগাম নিতে রাজি হননি স্ত্রী।

আর এতেই রাগের বশে স্ত্রীকে তিন তালাক দিয়ে দেন স্বামী। এ ঘটনা ঘিরে আদালত চত্বরে শুরু হয় তুমুল উত্তেজনা। পরে মুহূর্তে রশিদের বিরুদ্ধে মামলা দায়ের হয়।

একদিকে যৌতুক দাবির মামলা অন্যদিকে স্ত্রীকে আইন বিরুদ্ধ তিন তালাক দেয়ায় ফের তার বিরুদ্ধে এই নতুন মামলা দায়ের করা হয়।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর