সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৫২

এক গানেই ২ কোটি টাকা পারিশ্রমিক নিলেন জ্যাকলিন

ডেস্ক নিউজ

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

বলিউডের গ্ল্যামার গার্ল হিসেবে নিজের অবস্থান বেশ শক্ত করে গড়ে নিয়েছেন জ্যাকলিন ফার্নান্দেজ। ক্যারিয়ারে ইমরান হাশমির সাথে ‘মার্ডার টু’ ও বলিউড সুপারস্টার সালমান খানের সাথে ‘কিক’ ছবিতে অভিনয় করে নিজের অবস্থান অনেক আগেই জানান দিয়েছিলেন এই ভারতীয় বংশোদ্ভুত লংকান সুন্দরী।

এরপর পর আরও অনেক সিনেমাতেই দেখা মিলেছে তার। ধীরে ধীর নিজেকে যোগ্য প্রমাণ করে পারিশ্রমিকও বাড়িয়েছেন। কিন্তু এবার এক গানেই ২কোটি টাকা পারিশ্রমিক নিয়ে সবাইকে চমকে দিয়েছেন জ্যাকলিন। 

এবার আর বলিউডে নয়, ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাসের সিনেমায় কোমর দুলিয়েছেন এই সুন্দরী। প্রভাস অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সাহো’ সিনেমায় এক আইটেম গানে দর্শক মাতিয়েছেন তিনি। সুজিত পরিচালিত এ ছবিতে ‘ব্যাড বয়’ শিরোনামের গানটি এরই মধ্যে মুক্তি পেয়েছে ইউটিউবে।

ভারতীয় সংবাদমাধ্যম এক প্রতিবেদনে জানিয়েছে , ‘সাহো’ সিনেমার গানে পারফর্ম করার জন্য দুই কোটি রুপি পারিশ্রমিক দাবি করেন। তার নাচের জন্য নাকি সেই পারিশ্রমিকই দেওয়া হয়েছে।

সাহো সিনেমাটির বাজেট ৩৫০ কোটি রুপি। এ সিনেমার জন্য প্রভাস নিয়েছেন ১০০ কোটি রুপি।৩০ আগস্ট মুক্তি পেতে চলেছে। এটিকে এযাবৎকালে নির্মিত ভারতের অন্যতম বড় অ্যাকশন ছবি হিসেবে ভাবা হচ্ছে। এ স্পাই থ্রিলারে দক্ষিণী সুপারস্টার প্রভাস, শ্রদ্ধা কাপুর ও নিল নীতিন মুকেশ প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর