ব্রেকিং:
নওগাঁয় ১৫টি সাউন্ড বোমা, ৯টি ককটেল ও জিহাদী বইসহ ৬ শিবির ক্যাডার গ্রেফতার

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৫৪

ঈদের দিন হাসপাতালে ডেঙ্গু রোগীদের খবর নিলেন মেয়র আতিক

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১২ আগস্ট ২০১৯  

ঈদুল আজহার দিন হাসপাতালে গিয়ে ডেঙ্গু আক্রান্ত রোগীদের খোঁজ-খবর নিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। সোমবার দুপুরে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে তিনি সেখানে চিকিৎসাধীন ডেঙ্গু রোগীদের খোঁজ-খবর নেন। 

এ সময় মেয়র আতিক বলেন, ইতোমধ্যে আমরা সবাই এক সঙ্গে কাজ করে ডেঙ্গু নির্মূল শুরু করেছি। ঈদের ছুটিতেও ডাক্তার এবং হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা সকলে যে যার অবস্থান থেকে কাজ করে যাচ্ছেন। এ জন্য আমি সবাইকে ধন্যবাদ জানাই।

সনাতন পদ্ধতিতে দেশকে ডেঙ্গুমুক্ত করা যাবে না মন্তব্য করে তিনি বলেন, এ বিষয়ে নতুন পদ্ধতি বের করতে হবে। আমাদের এডিস মশা নিধন কর্মীদেরও নতুনভাবে প্রশিক্ষিত করতে হবে বলেও জানান মেয়র আতিক।

এ সময় ডেঙ্গু রোগে যারা মারা গেছেন, তাদের আত্মার শান্তি এবং পরিবারের প্রতি সমবেদনা জানান। পাশাপাাশি অসুস্থ সকলে যেন দ্রুত সুস্থ হয়ে বাসায় ফিরতে পারেন সেজন্য দোয়া কামনা করেন।

পরে তিনি হাসপাতালটির শিশু ওয়ার্ডে ভর্তি শিশুদের চকলেট, চুইংগাম, জুস এবং খেলনা উপহার দেন। এছাড়াও হাসাপাতালে ভর্তি ডেঙ্গু রোগীদের সঙ্গে কথা বলেন এবং ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মেয়র। এ সময় হাসপাতালের পরিচালক উত্তম কুমার বড়ুয়াসহ চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর