ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৬ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৪৪৬

আলবিওনের বিপক্ষে জয় নিয়ে ফিরে এলো অল রেডরা

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০১৯  

পর পর দুই ম্যাচে হার। লিভারপুলের স্বপ্নযাত্রা কি তবে থেমেই গেল! ভক্ত-সমর্থকদের মনে এমন শঙ্কা দানা বেধে উঠেছিল। কিন্তু যে দলে মোহামেদ সালাহর মতো ফুটবলার রয়েছে, তারা সেই সমস্যা কাটিয়ে উঠতে সময় লাগে না।

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানসিটির কাছে ২-১ গোলে হারের পর এফএ কাপে উলভারহ্যাম্পটনের কাছেও হার ২-১ গোলের ব্যবধানে। অবশেষে সেই প্রিমিয়ার লিগেই অ্যাওয়ে ম্যাচে গিয়ে ব্রাইটন অ্যান্ড হোব আলবিওনের বিপক্ষে জয় নিয়ে ফিরে এলো অল রেডরা। ব্যবধান ১-০ গোলের। সৌজন্যে, মোহামেদ সালাহর নেওয়া পেনাল্টি।

এই জয়ের ফলে প্রিমিয়ার লিগের টেবিলে শীর্ষস্থানে নিরঙ্কুশ অবস্থান তৈরি করে নিলো ইউর্গেন ক্লুপের শিষ্যরা। দ্বিতীয় স্থানে থাকা ম্যানসিটির সঙ্গে ব্যবধান বাড়িয়ে নিলো ৭ পয়েন্টের।

২২ ম্যাচে লিভারপুলের পয়েন্ট এখন ৫৭ এবং দ্বিতীয় স্থানে থাকা ম্যানসিটির পয়েন্ট ৫০। যদিও ম্যানসিটি ১ ম্যাচ কম খেলেছে। ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে রয়েছে টটেনহ্যাম। যারা আজ মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের।

ব্রাইটনের মাঠে গিয়ে খেলতে নেমে ম্যাচের প্রথমার্ধ খুব ম্যাড়ম্যাড়ে উপহার দিয়েছিল লিভারপুল ফুটবলাররা। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই মোহামেদ সালাহর ট্রেডমার্ক শটে পেনাল্টি থেকে গোল আদায় করে নেয় অল রেডরা। খেলার ৫০ মিনিটে সালাহকেই বক্সের মধ্যে ফাউল করেন প্যাসকল গ্রস। যে কারণে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর