মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৫৯

আবারও একসঙ্গে রণবীর-ক্যাটরিনা

ডেস্ক নিউজ

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

বলিউডে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে জল ঘোলা হয়েছে অনেক। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর তাদের ব্রেক হয়ে যায়। এরপর আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর কাপুর। কেউ কেউ বলেন আলিয়ার কারণেই তাদের সম্পর্ক ভেঙেছে। এখন রণবীর-আলিয়ার প্রেম চলছে জমিয়ে।

শিগগিরই রণবীর-আলিয়া বিয়ের পিঁড়িতে বসবেন এমনটাই জানা সবার। আলিয়ার মা যখন মেয়ের বিয়ের কেনা কাটা নিয়ে ব্যস্ত তখন শোনা গেল নতুন খবর। আবারও নাকি এক সঙ্গে হচ্ছেন আজব প্রেম কি গজব কাহিনির সেই জুটি রণবীর-ক্যাটরিনা।

আলিয়ার কপাল কী পুড়লো? না, আপাতত সেই আভাস মেলেনি। তবে রণবীর ও ক্যাটরিনার এক হওয়ার খবরটি নাকি সত্য।

ভারতীয় এক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে, রণবীর ও ক্যাটরিনা আবার একসঙ্গে কাজ করতে চলেছেন। তবে কোনও সিনেমাতে নয়। একটি মোবাইল ফোনের বিজ্ঞাপনে তারা একসঙ্গে মডেল হবেন। শুধু ক্যাটরিনা-রণবীর নন তাদের সঙ্গে থাকবেন র্যাপার বাদশা।

ক্যাটরিনা ও রণবীরকে শেষ একসঙ্গে দেখা গেছিলো অনুরাগ বসুর জগ্গা জাসুস সিনেমায়। সমালোচক মহল থেকে প্রশংসা কুড়িয়েছিল সিনেমাটি। এই সিনেমার শুটিং যখন শুরু হয় তখন রণবীর-ক্যাট একে অপরকে ভালোবাসতেন। ছবিটির শুটিং শেষ হওয়ার আগেই তাদের সম্পর্ক ভেঙে যায়। আর জোড়া লাগেনি সেই সম্পর্ক।

উল্লেখ্য, রণবীর বর্তমানে অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র সিনমা নিয়ে ব্যস্ত। এই ছবিতে আরও আছেন অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, ডিম্পল কাপাডিয়া, মৌনি রায়। অন্যদিকে ক্যাটরিনা অক্ষয় কুমারের সঙ্গে সূর্যবংশী সিনেমা নিয়ে ব্য়স্ত সময় পার করছেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর