ব্রেকিং:
পল্লী নিবাসে চিরনিদ্রায় এরশাদ বিশ্ব ক্রিকেটে ইতিহাস সেরা ফাইনালের চ্যাম্পিয়ন ইংল্যান্ড

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ১ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আত্রাই নদীর পানি বিপদসীমা অতিক্রম করেছে সাপাহারে গ্রামীন জনপদের অবহেলিত রাস্তা ধান সংগ্রহে ডিসিদের কার্যক্রম জোরদারের নির্দেশ খাদ্যমন্ত্রীর সাপাহারে জমে উঠেছে চারাগাছের মৌসুমী হাট জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ মারা গেছেন ধোনির কেঁদে কেঁদে মাঠ ছাড়ার ভিডিও ভাইরাল পরিদর্শনে গিয়ে রোহিঙ্গাদের ফিরে যাওয়ার আকুতি শুনলেন বান কি মুন আজ বিশ্ব জনসংখ্যা দিবস মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে সৈয়দপুরে ৫ ফার্মেসিকে জরিমানা দেশের সব জেলায় হাইটেক পার্ক নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী পলক পদ্মা সেতু নিয়ে গুজব রুখতে মাঠে আইনশৃঙ্খলা বাহিনী বিক্রমপুর সুইটস ও ফুলকলিতে পচা দই বিক্রি, ৫০ হাজার টাকা জরিমানা আর দুইটি পিলার বাকি পদ্মা সেতুর নওগাঁর সাপাহারে নারী পুলিশদের নিয়ে ওরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় বিজিবি কর্তৃক গাঁজা উদ্ধার সারা এশিয়ার মধ্যে নারী ধূমপায়ীদের তালিকায় শীর্ষে এখন বাংলাদেশ এই প্রথম সরকারি খরচে হজে যাচ্ছেন ৫৫ ওলামা মাশায়েখ হজের মৌসুমে সৌদিতে অশ্লীল নাচের কনসার্ট বাতিল নওগাঁয় গাঁজাসহ দুই সহোদর আটক এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে দুদকের মামলা রোহিঙ্গারা যত দ্রুত নিজ দেশে ফিরে যাবে ততই মঙ্গল: প্রধানমন্ত্রী আত্রাই থানায় নতুন ওসির যোগদান বদলগাছীতে ফসলি জমির মাটি বিক্রির মহোৎসব রাণীনগরে দুটি স্কুলে সততা স্টোরের উদ্বোধন
২৫৮৭

আধুনিক নওগাঁ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

 

নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে নওগাঁ জেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশগ্রহণ করেন শেখ হাসিনা। তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে নওগাঁয় ইকোনমিক জোন, পাবলিক বিশ্ববিদ্যালয়, শহরকে যানজট মুক্ত করতে পৃথক বাস ও ট্রাক টার্মিনাল নির্মাণ এবং গ্যাস সরবরাহ করার প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। দেশের জন্য, দেশের জনগণের জন্য কাজ করে। বিগত ১০ বছরে যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক ও সাংস্কৃতিক উন্নয়ন, জঙ্গী-সন্ত্রাসবাদ দমনসহ সব ক্ষেত্রে অভাবনীয় উন্নয়ন সাধন করা হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রী নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক এমপি, নওগাঁ-৫ আসনের (সদর) প্রার্থী ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন, নওগাঁ-১ আসনের প্রার্থী সাধনচন্দ্র মজুমদার ও নওগাঁ-২ আসনের প্রার্থী শহীদুজ্জামান সরকারের সঙ্গে সরাসরি কথা বলেন। এ সময় নওগাঁ-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পাট ও বস্ত্রমন্ত্রী মুহাম্মদ ইমাজ উদ্দীন প্রামাণিক, নওগাঁ-৩ আসনের ছলিম উদ্দীন তরফদার সেলিম, নওগাঁ-৬ আসনের ইসরাফিল আলম, এছাড়াও যুবলীগ, মহিলা লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর