শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
৭১৭

আত্রাই নদীর পানি বিপদসীমা অতিক্রম করেছে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬ জুলাই ২০১৯  

নওগাঁর আত্রাই নদীর পানি বিভিন্ন পয়েন্টে বিপদসীমার উপর দিয়ে প্রবাহীত হচ্ছে। মঙ্গলবার (১৬ জুলাই) সকাল সাড়ে ১০টায় এই তথ্য নিশ্চিত করেছেন নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সুধাংশু কুমার সরকার।

তিনি জানান, সকাল সাড়ে ১০টায় আত্রাই নদীর পানি নওগাঁর মান্দা উপজেলার জোতবাজার পয়েন্টে ৫০ সেন্টিমিটার ও শিমুলতলী পয়েন্টে ৩০ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। রাতের বৃষ্টি আর উজান থেকে নেমে আসা ঢল অব্যাহত থাকলে পানির উচ্চতা আরো বাড়তে পারে বলে জানিয়েছেন তিনি।

তবে এখনও কোন এলাকা প্লাবিত হবার খবর পাওয়া যায়নি। অন্যদিকে নওগাঁ শহরের মাঝদিয়ে প্রবাহিত ছোট যমুনার পানি বিপদসীমার ১ সেন্টিমিটার নিচ দিয়ে প্রবাহিত হচ্ছে। তবে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, বন্যার প্রভাব মোকাবিলায় সব ধরনের প্রস্তুতি আছে তাদের। মানুষজনকে আতঙ্কিত না হবার পরামর্শ দিয়েছেন তারা।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর