মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৮ জনের রাণীনগরে গোয়াল ঘরের তালা ভেঙ্গে কৃষকের ৫টি গরু চুরি পোরশায় বিদ্যুৎস্পৃষ্টে দুই বছরের শিশুর মৃত্যু রাণীনগরে মশক নিধন ও পরিচ্ছন্নতা কার্যক্রম উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁয় তরুন তরুনীদের সম্মেলন অনুষ্ঠিত গনসচেতনতা সপ্তাহ উপলক্ষে নওগাঁ সদর মডেল থানা পুলিশের র‌্যালী সাপাহারে জনসচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা রাণীনগরে গাঁজাসহ আটক ২ নওগাঁ ১১ জনের ডেঙ্গু সনাক্ত, ৮ জন চিকিৎসাধীন আত্রাই থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত ধামইরহাটে গনসচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী অনুষ্ঠিত সাপাহারে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মশক নিধন লিফলেট বিতরণ ৬ দফা দাবিতে নওগাঁ প্রেসক্লাবে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন মান্দায় ‘মাদক ও ইভটিজিং সচেতনতা কার্যক্রম’র আলোচনা সভা অনুষ্ঠিত
১২১

আত্রাইয়ে গাঁজা সেবনের দায়ে তিনজনের জেল

নিজস্ব প্রতিবেদক, আত্রাই

প্রকাশিত: ১৯ জুলাই ২০১৯  

নওগাঁর আত্রাইয়ে গাঁজা সেবনের দায়ে ৩জনের ৬মাসের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ছানাউল ইসলাম এ দন্ডাদেশ দেন। 

জানা যায়, শুক্রবার সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিপ্রবোয়ালিয়া গ্রামে থেকে ১০ গ্রাম গাঁজা ও সেবনের সরঞ্জামসহ সুজিত চন্দ্র সাহা (৩৫) আকরাম হোসেন (৩০) এবং রেজাউল করিম (২৪) কে আটক করেন আত্রাই থানা পুলিশের এস আই প্রদিপ কুমার সরকার । পরে তাদের ভ্রাম্যামান আদালতে সোপর্দ করা হলে আটককৃতদের মাদক নিয়ন্ত্রণ আইন এর ১৯ (১) এর ৭ (ক) ধারা অপরাধে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন । শুক্রবার দুপুরে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর