ব্রেকিং:
পোরশার হাপানিয়া সীমান্ত থেকে সাত বাংলাদেশীকে আটক করেছে ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ

বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
ধামইরহাটের আগ্রাদ্বিগুন বাজারে সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ নিহত ধামইরহাটের গকুল গ্রাম থেকে গলায় ফাঁশ দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগলের লাশ উদ্ধার চাকুরির প্রলোভনে মান্দার মেয়েকে ঢাকায় ধর্ষণ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হওয়া বোয়িং (৭৮৭-৮) ড্রিমলাইনার গাঙচিল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধামইরহাটে মাদক সেবনের দায়ে ৬ জনের জেল ও জরিমানা আত্রাইয়ে ডেঙ্গু সচেতনতা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশের ভারসাম্য রক্ষায় সাপাহারে পরিস্কার অভিযান সাপাহার ঐতিহ্যবাহী জবই বিলে মাছের পোনা অবমুক্ত আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক গ্রেনেড হামলার প্রতিবাদে নিয়ামতপুরে আলোচনা সভা সাপাহারের করল্যা চাষে বিপ্লব
২০৬

আত্রাইয়ে অগ্নিকান্ডে নিঃস্ব এক পরিবার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

নওগাঁর আত্রাইয়ে বসতঘর ও গোয়ালঘরে অগ্নিকান্ডে নিঃস্ব হয়েছে একটি পরিবার। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার শাহাগোলা ইউনিয়নের ছোটডাঙ্গা গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে। এতে আগুনে গুরুত্বর আহত হয়েছে গৃহকর্তা হাফিজুল ইসলাম।

ক্ষতিগ্রস্ত পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত আনুমানিক ১১টার দিকে উপজেলার ছোটডাঙ্গা গ্রামের হাফিজুল ইসলামের বসতঘরে এলাকাবাসী আগুন দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে আত্রাই উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনে খবর পৌছালে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই এলাকাবাসী আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালালেও ততক্ষনে পরিবারের বসতবাড়ি, গরু-ছাগল, হাঁস-মুরগি, ধান, নগত টাকা, ঘরের সকল আসবাব সামগ্রীসহ পুরো বাড়ি পুড়ে পরিবারটি সর্বশান্ত হয়ে যায়। এতে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়। প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নেভায় স্থানীয় লোকজন।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ অগ্নিকান্ডের সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে এবং এতে প্রায়  ২লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
 

এন/কে

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর