ব্রেকিং:
নওগাঁর মহাদেবপুরে বিএনপির সম্মেলনে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ৫

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

নওগাঁ দর্পন
সর্বশেষ:
আবরার ফাহাদ হত্যার ঘটনায় বুয়েটের ২৬ জন শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার ও ৬ জনকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বুয়েটে প্রশাসন
১২৬

আইডিপির ম্যানেজারের অপসারনের দাবীতে নওগাঁয় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৪ জুলাই ২০১৯  

নওগাঁর মহাদেবপুরে আইডিপি আদিবাসী প্রকল্পের প্রোগাম ম্যানেজার আলবেরী কুস খালকো ও কর্মী সংগঠক সুদেব মিস্ এর অপসারনের দাবীতে মানববন্ধন পালিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মহাদেবপুর তৃণমূল আদিবাসী জনগোষ্ঠীর আয়োজনে এ মানববন্ধন পালিত হয়।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, আইডিপি আদিবাসী প্রকল্পের শিক্ষা সহায়তা প্রদানের জন্য মহাদেবপুরের আইডিপি আদিবাসী প্রকল্পের কর্মী সংগঠক সুদেব মিস ও প্রোগাম ম্যানেজার আলবেরী কুস খালকোম বিশ্ববিদ্যালয়ের আদিবাসী ছাত্র বিপ্লব তির্কী প্রিন্সকে শিক্ষা সহায়তা দেয়ার নামে বিভিন্ন ভাবে হয়রানি করে এবং তার কাছ থেকে উৎকোচ দাবী করেন। উৎকোচের টাকা না দিতে পারায় তার শিক্ষা সহাতা স্থগিত করা হয়।

এছাড়াও এসময় ওই দুই কর্মকর্তার বিভিন্ন অনিয়ম, দূর্ণীতি ও স্বজন প্রীতির অভিযোগ তুলে তাদের অপসারণের বাদী জানানো হয়। বিপ্লব তির্কী প্রিন্স বলেন অনেক কষ্টে লেখাপড়া করছি। শিক্ষা সহায়তা পেলে তার খুব উপকার হতো। কিন্তু উৎকোচ না দেয়ায় আমি শিক্ষা সহায়তা থেকে বঞ্চিত হয়েছি। এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে শিক্ষা সহায়তা দেয়ার অনুরোধ জানান তিনি।

নওগাঁ দর্পন
নওগাঁ দর্পন
এই বিভাগের আরো খবর